ফেব্রুয়ারি ২১, ২০২৪


বিচার বিভাগের উপর সরকারের কোন হাত নেই, স্বরাষ্ট্রমন্ত্রী

বিচার বিভাগের উপর সরকারের কোন হাত নেই, স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : আইন এবং বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন তাই বিচার বিভাগের উপর বর্তমান সরকারের কোন হাত নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদ্রাসার ‘মরহুম আব্দুল কাদের ভবন’ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসময় আরও বলেন, খালেদা জিয়ার জামিন নিয়ে বিজ্ঞ আদালত যা করছেন সেটা তারা ভেবে চিন্তে এবং আইন অনুযায়ী করছেন। কাজেই এখানে সরকারের কোন হাত নেই।

মন্ত্রী বলেন, যুবলীগ নেত্রী পাপিয়ার সাথে যারা অপরাধ করেছে তাদের বিষয়ে তদন্ত চলছে। আর যারাই অপরাধের সাথে জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

অপরাধ করে বর্তমান সরকারের সময় কেউ পার পাবে না; জানিয়ে তিনি আরও বলেন, দেশে দুর্নীতি, ক্যাসিনো বিরোধী অভিযান অব্যহত রয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মাদ্রাসার সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়া, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *