এপ্রিল ২৫, ২০২৪


সাভারে উদয়ন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাভারে উদয়ন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : জমজমাট আয়োজনে শেষ হয়েছে উদয়ন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০।

শুক্রবার বিকেলে সাভারের মালঞ্চ আবাসিক এলাকায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও এন্টি ড্রাগ এ্যালিয়েন্স এর সভাপতি মিঠুন সরকার এবং বিশিষ্ট ব্যবসায়ী ওয়াদুদ খান মজলিশ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদয়ন স্কুলের পরিচালক এডভোকেট মাহমুদুল হাসান তালেব।

প্রধান অতিথি ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে।

বিশেষ অতিথি মিঠুন সরকার বলেন,আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে। তবেই মাদকমুক্ত সমাজ তৈরি করা সম্ভব। মাদকমুক্ত সমাজ বিনির্মাণ করতে হলে শিক্ষার্থীদের খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় মনোযোগী হতে হবে।

বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *