এপ্রিল ২৫, ২০২৪


সাভারে সড়কের পাশে শপিং ব্যাগে মুড়ানো নবজাতক (ভিডিওসহ)

সাভারে সড়কের পাশে শপিং ব্যাগে মুড়ানো নবজাতক (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে রাস্তার পাশ থেকে শপিং ব্যাগে মুড়ানো ফুটফুটে এক কন্যা নবজাতককে উদ্ধারের পর সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কতৃপক্ষের তত্বাবধানে তার চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার বিকেল পাঁচ টার দিকে সাভার পৌর এলাকার মুক্তিরমোড় মহল্লার একটি রাস্তার পাশে শপিং ব্যাগের ভিতর থেকে নবজাতকটিকে কুড়িয়ে পায় সম্রাট নামের এক যুবক।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন জানান, বিকেল পাঁচ টার দিকে মুক্তিরমোড়ে একটি রাস্তার পাশে শপিং ব্যাগের ভিতর এক নবজাতক কন্যাকে দেখতে পায় সম্রাট নামের এক যুবক। পরে শপিং ব্যাগের ভিতর থেকে ওই নবজাতককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ফুটফুটে কন্যা নবজাতকটিকে পরম আদর মমতা দিয়ে হাসপাতাল কতৃপক্ষ চিকিৎসা সেবা দিচ্ছে। কন্যা নবজাতকটিকে এক নজর দেখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় জমিয়েছেন স্থানীয়রা।

তিনি ধারনা করছেন, রাতে যে কোন সময় আশপাশের যেকোন একটি বাড়িতে নবজাতকটির জন্ম হয়। হয়তো কোন অপরাধ ঢাকতে নবজাতকটিকে জীবিত অবস্থায় শপিং ব্যাগে ভরে মুক্তিরমোড় এলাকায় রাস্তায় সুযোগ বুঝে ফেলে যায় পরিবারের কেউ। তিনি বলেন, নবজাতকটির বাবা-মাকে খুজে বের করা হবে।

কন্যা নবজাতকটি বর্তমানে সম্পূর্ণ সুস্থ রয়েছে বলে জানিয়েছেন সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা। তিনি বলেন, নবজাতকটি চিকিৎসাসহ যাবতিয় দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে।

ভিডিও দেখুন :

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *