এপ্রিল ২৫, ২০২৪


সাভারে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সাভারে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : ‘লড়বো মোরা গড়বো দেশ, সমৃদ্ধ বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে ধারন করে , সাভারে কিশোর একতা নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের শতাধিক এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিয়েছে। সাভার উপজেলা অডিটরিয়ামে শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা দেয়া হয়।

উপস্থিত বক্তারা বলেন, সেচ্ছাসেবী সংগঠন কিশোর একতা সাভারে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। নিজেদের অর্থায়নে বিনা মূল্যে দরিদ্র শিশু শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছেন তারা, সেচ্ছাসেবী এই সংগঠনের মাধ্যেমে কন্যা দায়গ্রস্থ্য পিতার পাশে দাড়িয়ে তাদের সহযোগীতায় কন্যাকে বিয়ে দেয়া হচ্ছে। ছিন্নমূল শিশুদের লেখা পড়ার দায়ীত্ব নিয়ে তাদের লেখাপড়া করাচ্ছেন। যার ফলপসূ বাস্তবায়ন শাতাধিক এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা।

কিশোর একতা’র সাধারণ সম্পাদক রাশেদ মিয়ার সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট (সাভার) সভাপতি কাদের তালুকদার, সাধারণ সম্পাদক ও জাগরণী থিয়েটারের সাধারণ সম্পাদক নাট্য ব্যাক্তিত্ব নির্দেশক স্বরণ সাহা, দুপ্রক সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান নঈম, জাগরণী থিয়েটারের উপদেষ্টা শাহানা জাহান সিদ্দিকা, বাংলাদেশ মহিলা পরিষদের সাবেক সভাপতি মিসেস পারভীন ইসলাম, ব্যবসায়ী আব্দুল আলীম সোহাগ, জাগরণী থিয়েটারের উপদেষ্টা আজিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *