সেপ্টেম্বর ২৭, ২০২৩


ধামরাইয়ে গাছ চাপায় ৫জন নিহত, আহত ২

ধামরাইয়ে গাছ চাপায় ৫জন নিহত, আহত ২

স্টাফ রিপোর্টার : ঢাকার ধামরাইয়ে কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কটি প্রসস্তকরনের জন্য গাছ কাটার সময় যাত্রীবাহী ইজিবাইকের উপর গাছ পরে চালক ও যাত্রীসহ ৫জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে আরও ২ জন। তাদের অবস্থাও আশংকাজনক।

সোমবার দুপুরে কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের মাদারপুর এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার বাইচাল গ্রামের নুরু (৬৫), কামারপাড়া গ্রামের শামসুল (৭০), তেলিগ্রামের মাজেদা বেগম (৬৫), একই গ্রামের আয়শা (৬০) ও অজ্ঞাত নারী। এছাড়া শেফালীসহ আহত রয়েছেন ২ জন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে ধামরাইয়ের বালিয়া ইউনিয়ন পরিষদে বয়স্ক ভাতার কার্ড করার জন্য এসে কাজ শেষে ইজিবাইক যোগে বাড়ি ফিরছিলেন তারা। এসময় কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কটি প্রসস্থকরনের জন্য সড়কের পাশে গাছ কাটার কাজ চলছিল।

ইজিবাইকটি মাদারপুর এলাকায় পৌঁছলে একটি গাছ বড় আচমা চলন্ত ইজিবাইকের উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। এসময় আহত হয় আরো দুই জন। আহতদের কাওয়ালীপাড়া জনকল্যাণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন বলেন, বয়স্ক ভাতার কার্ড করার জন্য তারা ইউনিয়ন পরিষদে আসছিল। কথা বলে ফিরে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। তিনি বলেন, সড়ক ও জনপদের ঠিকাদার গাছগুলো কাটছিল। গাছ চাপায় ঘটনাস্থলেই ৫জন নিহতহ হয়। হাসপাতালে ভর্তি একজন পুরুষ ও আরেকজন নারীও সংকটাপন্ন। এঘটনার পর গাছ কাটার ঠিকাদারের কর্মচারীরা গা ঢাকা দিয়েছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ধামরাইয়ের কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের গাছ কাটার কাজ চলছিল। এসময় দুর্ঘটনাবশত একটি গাছ যাত্রীবাহী একটি ইজিবাইকের উপর পড়ে গেলে ৫জন নিহত হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *