সেপ্টেম্বর ২৭, ২০২৩


সার্কাস ও স্টেজেই ব্যস্ত মুনমুন

সার্কাস ও স্টেজেই ব্যস্ত মুনমুন

অনলাইন ডেস্ক : এক সময় রুপালি পর্দা দাপিয়ে বেড়িয়েছেন চিত্রনায়িকা মুনমুন। তবে বর্তমানে সিনেমার চেয়ে সার্কাস ও স্টেজ শোতে বেশি সময় দিচ্ছেন তিনি।

জানা যায়, গ্রেট রওশন, লায়ন, অলিম্পিক, নিউ স্টার, রাজমনি, সাধনা- এসব সার্কাস পার্টির মালিকরাই নিয়মিত যোগাযোগ রেখে শো করান তাকে দিয়ে। ওই সব সার্কাসের মঞ্চে দাপটের সঙ্গে কাজ করছেন মুনমুন ও তার জীবনসঙ্গী রোবেন।

মুনমুন বলেন, আমি ও রোবেন একসঙ্গে অনেক সার্কাস ও স্টেজ শোতে পারফর্ম করছি। দেশের নামি সার্কাস পার্টিগুলোর সঙ্গে কাজ হয়েছে আমাদের। সবশেষ একটি শোতে ৬ লাখের বেশি দর্শক হয়েছে। শাবনূরের সিনেমার জনপ্রিয় গানগুলোতে পারফর্ম করি আমরা।

দর্শকরা যখন মঞ্চের সামনে থেকে বলে ‘আই লাভ ইউ মুনমুন’। খুব ভালো লাগে আমার। আমি এ ধরনের শো খুব উপভোগ করি। তবে আগের চেয়ে বর্তমানে সার্কাস ও স্টেজ শো নানা কারণে কমেছে বলে জানান এই নায়িকা। বর্তমানে মুনমুন অভিনীত ‘রাগী’ ও ‘তোলপাড়’ শীর্ষক দু’টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। দুই ছবিতেই খল নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মুনমুন। এক সময় রুপালি পর্দায় নিয়মিত কাজ করেছেন চিত্রনায়িকা মুনমুন, ময়ূরী, ঝুমকা, মেঘা, শাপলা, নাসরিনসহ আরো অনেকে। তাদের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগও ছিল শুরু থেকে। তবে বরাবরই মুনমুন এই অভিযোগ অস্বীকার করেছেন। রমজান মাস ব্যতীত বাকি ১১ মাসই স্টেজ শো, সার্কাসের মঞ্চে ব্যস্ত থাকেন।

জানা যায়, মাসের ২০-২৫ দিনই কোনো না কোনো সার্কাস অথবা স্টেজে শো থাকে তাদের। দু-একদিনের শোতে এক লাখ টাকার মতো পারিশ্রমিক পান তারা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *