ফেব্রুয়ারি ২১, ২০২৪


এভ্রিলকে নিয়ে চলচ্চিত্র

এভ্রিলকে নিয়ে চলচ্চিত্র

অনলাইন ডেস্ক : গেল বছর বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ হয় জান্নাতুল নাঈম এভ্রিল চলচ্চিত্রে আসছেন। শাকিব খানের বিপরীতেই তাকে দেখা যাবে বলে গুঞ্জন ওঠে। কিন্তু সেটি আর হলো না। তবে চলচ্চিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানান এ গ্ল্যামারকন্যা।

অবশেষে চলচ্চিত্রের পথ চলা শুরু করলেন। এবার নিজের গল্পের সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। তার জীবনের গল্প নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নোমান রবিন। ‘মিস হোও (বাজে নারী) বাংলাদেশ’ নামের সিনেমাটিতে নায়িকা হিসেবে থাকছেন এভ্রিল।

এরই মধ্যে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টারটির প্রশংসা করছেন অনেকেই। নোমান রবিন বলেন, ‘আমাদের সিনেমার কাজ এগিয়েছে অনেক দূর। কিছুদিন আগে গোপন ক্যামেরা দিয়ে এভ্রিলের প্রাক্তন বরের ৩ ঘণ্টা ইন্টারভিউ নিয়েছি।

এভ্রিল ও তার মা-বাবা, ভাই, এলাকাবাসীর ঘণ্টার পর ঘণ্টা ভিডিও ইন্টারভিউ রেকর্ড করেছি। তার বাল্য বিয়ের কাবিননামা সংগ্রহ করা হয়েছে। এমন কী এভ্রিলের জীবনের অনেক স্পর্ষ কাতর অজানা কাহিনীও উঠে আসবে এখানে।

২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় তাকে সেরার মুকুট দিয়ে, আবার সেটি বাতিল করা হয়। সেই সময়ের গল্প অনেকের জানা। এরপরও তিনি হারিয়ে যাননি। নাটক কিংবা গানের ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই মডেল ও অভিনেত্রী।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *