ফেব্রুয়ারি ২১, ২০২৪


সাভারে প্রবেশের সব পথ অবরুদ্ধ

সাভারে প্রবেশের সব পথ অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার : রাজধানীসহ সাভারের আশপাশের উপজেলা ও জেলায় লোকজন করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে। ফলে ওই সব জেলা ও উপজেলার মানুষ সাভারের ওপর দিয়ে যাতায়াত করছে, তাঁদের মাধ্যমে সাভারের লোকজনও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকিতে রয়েছে। এ কারণে সাভার হয়ে রাজধানীসহ পাশের জেলা ও উপজেলার মধ্যে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন।

সাভারকে করোনা মুক্ত রক্ষার্থে আমিনবাজার বর্ডার, কাউন্দিয়া সীমান্ত, ভাকুর্তার মুগড়া কান্দা, বটতলা, হযরতপুর ব্রিজ লকডাউন করার জন্য সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সেচ্ছাসেবকদের আদেশ দিয়ে ফেইসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান।

কেরানীগঞ্জ বা ঢাকা মেট্রো থেকে কোন লোকজন সাভারে প্রবেশ করতে না পারে পাশাপাশি সাভার থেকে কোন লোক কেরানীগঞ্জ কিংবা ঢাকা মেট্রো এলাকায় প্রবেশ করে না পারে সকলকে সজাগ থাকতে বলা হয়েছে স্ট্যাটাসে।

ইউএনও পারভেজুর রহমান বলেন, করোনার বিস্তার ঠেকাতে সাভারে প্রবেশের বিভিন্ন সীমান্ত লকডাউন করে দেওয়া হয়েছে। এখন থেকে কোনো নাগরিক সাভারের বাইরে যেতে পারবে না। আবার পাশের জেলা ও উপজেলা থেকেও কেউ সাভারে ঢুকতে পারবে না। শুধু পণ্যবাহী গাড়ি ও জরুরি সেবার অন্যান্য পরিবহন চলতে পারবে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *