ফেব্রুয়ারি ২১, ২০২৪


আশুলিয়ায় বিএনপি’র পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরন

আশুলিয়ায় বিএনপি’র পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরন

আশুলিয়া প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবুর পক্ষ থেকে আশুলিয়ায় গরিব ও অসহায় মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

বুধবার দিনব্যাপী আশুলিয়া থানার অন্তর্গত ইয়ারপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তৈয়বপুর, ইছরকান্দি ও সাতাইকান্দি গ্রামের কর্মহীন অসহায়, দুস্থ ও দরিদ্র দুই শতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন ইয়ারপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন মোল্লা।
তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে করোনা দুর্যোগ মোকাবেলায় অসহায় খেটে খাওয়া দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরন করেছি। এর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, লবন, মিষ্টি কুমড়া।

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান বলেন, মহামারী দুর্যোগের কারণে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আশুলিয়া থানাধীন এলাকায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের ঘরবন্দি দরিদ্র ও অসহায়, মধ্যবিত্ত পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান অব্যাহত রয়েছে। চলমান দূর্যোগ শিথিল হওয়ার পূর্ব মুহূর্ত পর্যন্ত আমরা এবং আমাদের দল ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাবো বলেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা ছাত্রদলের সাবেক সভাপতি মো: জাহিদ হাসান বিকাশ, সাবেক সহ- সভাপতি মামুন চৌধুরী, ছাত্রদল নেতা মোঃ মজিদ পলান, মোঃ নূরুল পলান, মোঃ জাকির হোসেন, মোঃ রুমান মিয়া, মোঃ জনি, মোঃ জূয়েল, মো: শিবলী সাদিক, যুবদল নেতা মোঃ শাকিল ও জাহাঙ্গীর আলমসহ স্থানীয় নেতাকর্মীরা।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *