ফেব্রুয়ারি ২২, ২০২৪


বাড়িওয়ালাদের প্রতি ত্রাণ প্রতিমন্ত্রী: শিল্পাঞ্চলের শ্রমিকদের কাছে বাড়ি ভাড়া কম রাখুন

বাড়িওয়ালাদের প্রতি ত্রাণ প্রতিমন্ত্রী: শিল্পাঞ্চলের শ্রমিকদের কাছে বাড়ি ভাড়া কম রাখুন

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের প্রভাব মোকাবেলায় শিল্পাঞ্চলের সাভার ও আশুলিয়ায় তৈরি পোশাকশ্রমিকদের বাড়ি ভাড়া কমানোর জন্য এলাকার সকল জনপ্রতিনিধিদের নির্দেশনা দিয়েছেন ডা. এনামুর রহমান এমপি।

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট জটিল পরিস্থিতিতে সমাজের যে যার অবস্থান থেকে তৈরি পোশাক শ্রমিকসহ কর্মহীন অসহায়, দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

এর অংশ হিসেব নিজের নির্বাচনী এলাকায় সকল বাড়িওয়ালাদের ৪০ ভাগ ভাড়া মওকুফের অনুরোধ জানিয়ে তা বাস্তবায়নে জনপ্রতিনিধিদের তা বাস্তবায়নের জন্য নির্দেশনা দেন তিনি।

রবিবার দুপুরে আশুলিয়ার ইয়ারপুরে আলহাজ্ব তৈয়ব আলী মডেল স্কুল মাঠ ও আশুলিয়া ইউনিয়নের আউকপাড়া বস্তিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫০০ অসহায় দুঃস্থ ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে এই আহ্বান জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, মহামারী করোনাভাইরাস যখন বিপর্যস্ত গোটা বিশ্ব তখন মানবতার জননী, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে কর্মহীন অসহায় দুঃস্থ মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে আওয়ামী লীগ সরকার। তিনি বলেন, একটি মানুষকেও আমরা না খেয়ে থাকতে দেবো না। পরে ত্রান প্রতিমন্ত্রী বিভিন্ন বাড়ি বাড়ি ঘুরেও ত্রাণ বিতরণ করেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *