এপ্রিল ১৯, ২০২৪


অবশেষে করোনামুক্ত মাশরাফি

অবশেষে করোনামুক্ত মাশরাফি

অনলাইন ডেস্ক: করোনাভাইরাস থেকে মুক্তি মিললো মাশরাফি বিন মুর্তজার। দ্বিতীয় দফায় পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসার পর আজ (মঙ্গলবার) রাতে কোভিড-১৯ রোগ থেকে সেরে ওঠার সুখবর দিয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। তবে তার স্ত্রী সুমনা হক সুমি এখনও করোনা ‘পজিটিভ’।

গত ২০ জুন করোনায় আক্রান্ত হন মাশরাফি। এরপর ৪ জুলাই দ্বিতীয় টেস্টের ফলও ‘পজিটিভ’ আসে তার। অবশেষে ২৫ দিন পর তৃতীয় পরীক্ষায় কোভিড-১৯ ‘নেগেটিভ’ হলেন তিনি। আজ (মঙ্গলবার) নিজের ফেসবুক পেজে খবরটি নিশ্চিত করেছেন মাশরাফি।বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক লিখেছেন, “আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছে। আজকে (মঙ্গলবার) রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানাভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।”

নিজে সেরে উঠলেও তার স্ত্রী এখনও ‘পজিটিভ’। পোস্টের পরের অংশে সেটা জানিয়ে সবার দোয়া চেয়েছেন মাশরাফি, “শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও ‘পজিটিভ’। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।”

সুস্থ হওয়ার পর আবারও সবাইকে সতর্ক ও নিরাপদে থাকার আহ্বান এই পেসারের, ‘বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *