জুন ১৮, ২০২৪


করোনায় দেশ ছাড়লেন সোনম

করোনায় দেশ ছাড়লেন সোনম

অনলাইন ডেস্ক:দেশে রোজ ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই অবস্থাতেই লন্ডন ফিরে গেলেন সোনাম কাপুর। দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে স্বামীর সঙ্গে দিল্লি এসেছিলেন, তারপর দীর্ঘ ৪ মাস আটকে ছিলেন সেখানেই।মাস খানেক আগে সোনামের জন্মদিনের আগে আনন্দ এবং সোনাম মুম্বই আসেন, লকডাউনের মধ্যেই বেশ ধুমধাম করে জন্মদিন উদযাপন হয়। তারপর থেকে মুম্বইতেই ছিলেন প্রায় এক মাস। এবার অতিমারীর মধ্যেই ফিরে গেলেন লন্ডনে।বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে পাকাপাকি ভাবে লন্ডনেই থাকেন সোনাম। বিমানে উঠে সেখান থেকে ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করলেন এ নায়িকা। লিখলেন, লন্ডন, আমি ফিরে এসেছি”।

তবে বিগত বেশ কিছুদিন তাঁর হাতে তেমন কাজ নেই। সোনামকে শেষবার বড়ো পর্দায় দেখা গেছে ২০১৯ এর জুন মাসে, দ্য জোয়া ফ্যাক্টর ছবিতে।

সম্প্রতি অবশ্য অন্য একটি কারণে আলোচনায় রয়েছেন সোনাম কাপুর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ নিয়ে যখন তর্ক বিতর্ক তুঙ্গে, বি-টাউনের প্রথম সারির ‘স্টারকিড’ সোনাম কাপুর বলেন, “আমি আমার বিগত জন্মের কর্মফলে আমার বাবার মেয়ে, সেই জন্য আমি গর্বিত”।সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *