ফেব্রুয়ারি ২১, ২০২৪


মৃত্যুর এক মাস পর সুশান্তকে নিয়ে প্রাক্তন প্রেমিকার পোস্ট

মৃত্যুর এক মাস পর সুশান্তকে নিয়ে প্রাক্তন প্রেমিকার পোস্ট

অনলাইন ডেস্ক: সুশান্ত মারা যাওয়ার পরে মানসিক ভাবেও একেবারে ভেঙে পড়েছিলেন তিনি

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক মাস পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুশান্তকে নিয়ে পোস্ট করেছেন তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। এই এক মাস তিনি গণমাধ্যমের ফোনও এড়িয়ে থেকেছেন। আর মাত্র একবার এলোমেলো বেশে দেখা করতে গিয়েছিলেন সুশান্তের পরিবারের সঙ্গে। কাছের মানুষরা যখন একের পর এক সুশান্তকে নিয়ে পোস্ট করতে ব্যস্ত ছিলেন তখন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে ছিলেন সুশান্তের এই প্রাক্তন প্রেমিকা।

মঙ্গলবার (১৪ জুলাই) সুশান্তের মৃত্যুর ঠিক এক মাস পর অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অঙ্কিতা। না সুশান্তের ছবি নয়, কোনো আবেগঘন পোস্টও নয়। এমনকি কোনো স্মৃতিচারণাও নয়। তিনি পোস্ট করেছেন বাড়িতে দেবতার আসনের সামনে একটি প্রজ্বলিত প্রদীপ। ক্যাপশনে লেখা, ‘‘ভগবানের সন্তান’’।

সাধারণ এই পোস্টেই অঙ্কিতা বুঝিয়ে দিয়েছেন তার কাছে কে ভগবানের সন্তান? বুঝিয়ে দিয়েছেন সুশান্তকে আজও তিনি ভুলে যাননি।

সুশান্ত মারা যাওয়ার পরে বন্ধু-স্বজনরা জানিয়েছিলেন, বারবারই নাকি জ্ঞান হারাচ্ছিলেন অঙ্কিতা। মানসিক ভাবেও একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। সুশান্তের শেষকৃত্যের দিন দেখা যায়নি অঙ্কিতাকে।

২০০৯ সালে তাদের পরিচয় হয় ‘‘পবিত্র রিশতা’’ সিনেমার সেটে। এরপর তাদের মধ্যে প্রেম হয়। বিয়ে করারও কথা ছিল। কিন্তু হঠাৎই তাদের ব্রেকআপ হয়ে যায়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *