এপ্রিল ২৫, ২০২৪


সাভার পৌর যুবলীগ নেতা শেখ ছাইদ এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাভার পৌর যুবলীগ নেতা শেখ ছাইদ এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাভার প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার পৌর যুবলীগ নেতা শেখ ছাইদ এর উদ্যোগে আনন্দপুর দারুল উলুম মাদ্রাসায় স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সাভার বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক জিএস মাকসুদুর রহমান মাসুদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গোলাম মহিউদ্দিন খান শান্ত, সাভার উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ, সাবেক সাধারন সম্পাদক  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা জেলা গোলাম ফয়েজ উদ্দিন খান (শিহাব), বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল হক মুকুল, সাভার থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন খান, সাভার পৌর যুবলীগ নেতা আশরাফ উদ্দিন খান (আরিফ),  পৌর যুবলীগ নেতা মিজান, আব্দুল আলীম সহ সাভার পৌর যুবলীগের অন্যান্য নেতা কর্মীরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করতে হবে। জাতির পিতার এই জন্মশতবার্ষিকীর এই বছরেই যদি বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায় তাহলে জাতির জনকসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মা শান্তি পাবে।

পরবর্তীতে ১৫ই আগষ্টে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠানের পর এক হাজার লোকের মাঝে তবারক বিতরন করা হয়।

 

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *