ফেব্রুয়ারি ২১, ২০২৪


আশুলিয়ায় গৃহবধু গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫

আশুলিয়ায় গৃহবধু গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারের আশুলিয়ায় কিশোর গ্যাং কর্তৃক কিশোরী গণধর্ষণ ও ভিডিও ফাঁসের রেশ কাটতে না কাটতেই আবারও এক গৃহবধ‚ গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় জড়িত ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। পলাতক রয়েছে আরও দুই জন।
শুক্রবার তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন। এর আগে বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রোস্তমপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সাইফুল ইসলাম (১৮), পাপ্পু সাহা (১৯), মিলন (২২), জ্যোতির্ময় সাহা (২০) ও অন্তর মিয়া (২০)। পলাতক রয়েছে রতন সাহা (২৩) ও উজ্জল মিয়া (২০) নামে আরও দুই অভিযুক্ত।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন বলেন, পূর্ব পরিচিতির থাকায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুরের এলাকা থেকে গৃহবধ‚কে (২০) জন্মদিনের অনুষ্ঠানের জন্য আশুলিয়ার রুস্তমপুরের ডেকে আনে সাইফুল ইসলাম। সেখানে ওই গৃহবধু সাইফুলের কাছে এক হাজার টাকা ধার চাইলে টাকা দেয়ার বাহানায় তাকে একটি নির্জন জঙ্গলে নিয়ে হাত-পা ও মুখ চেপে ধরে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। মুঠফোনে ধর্ষনের ভিডিও ধারন করে তারা।
তিনি বলেন, প্রথমে ভুক্তভোগী রাজধানীর দারুস সালাম থানায় অভিযোগ করে। পরে পুলিশ তদন্ত করে ঘটনাস্থল আশুলিয়ায় হওয়ায়, এ বিষয়ে ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগে করলে রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে গ্রেফতার করে পুলিশ।
তিনি বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে গণধর্ষণের কথা স্বীকার করেছে।
আশুলিয়ার থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধু। এরই মধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ধর্ষণের কথা স্বীকার করেছে। তবে ভিডিও ফুটেজ এখনও উদ্ধার করা সম্ভাব হয়নি। অভিযান চলছে।
ধর্ষিতা ওই গৃহবধুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *