এপ্রিল ২৫, ২০২৪


মেসির বিপক্ষে রোনালদোর মাঠে নামা অনিশ্চিত

মেসির বিপক্ষে রোনালদোর মাঠে নামা অনিশ্চিত

অনলাইন ডেস্ক: প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ফুটবলের সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় রোনালদোর করোনাক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে পর্তুগাল। ফলে চ্যাম্পিয়নস লীগে মেসির বিপক্ষে তার মাঠে নামা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৮ টায় রোনালদোর করোনাক্রান্তের খবরটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে তার জাতীয় দল পর্তুগাল। বর্তমানে তাকে দল থেকে আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানান তারা। ফলে চলতি মাসের শেষে উয়েফা চ্যাম্পিয়নস লিগে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার বিপক্ষে মাঠে না-ও নামতে পারেন রোনালদো।

আক্রান্তের ফলে আগামী ১৫ অক্টোবর নেশনস লিগে সুইডেনের বিপক্ষে জাতীয় দলের জার্সি গায়ো মাঠে নামবেন না রোনালদো। এদিকে নিজ ক্লাব জুভেন্টাসের হয়ে আগামী ১৮, ২০ এবং ২৬ অক্টোবরের ম্যাচেও দেখা যাবে না তাকে।

করোনা ভাইরাসের আইসোলেশনের নিয়ম অনুযায়ী, কোনো ব্যক্তি করোনায় আক্রান্ত হলে কমপক্ষে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হয়। সেক্ষেত্রে রোনালদোর ১৪ দিনের কোয়ারেন্টিন পূরণ হবে আগামী ২৭ অক্টোবর৷

কিন্তু এর মধ্যে রোনালদোর শরীরে পূনরায় এই ভাইরাসের উপস্থিতি পাওয়া গেলে কোয়ারেন্টিনের মেয়াদ আরো বাড়তে পারে।

উল্লেখ্য, আগামী ২৯ অক্টোবর ঘরের মাঠে উয়েফা চ্যাম্পিয়নস লীগের গ্রপ পর্বের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে রোনালদোর ক্লাব জুভেন্টাস।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *