ফেব্রুয়ারি ২১, ২০২৪


সাভারে শফিক ফুটবল একাডেমির জার্সি উন্মোচন

সাভারে শফিক ফুটবল একাডেমির জার্সি উন্মোচন

মোঃ আব্দুস সালাম সাভার প্রতিনিধি : “চলো সবাই খেলার মাঠে যাই, সুষ্ঠু সুন্দর জীবন গড়ে মাদককে দূরে তাড়াই”এই স্লোগানকে সামনে রেখে শফিক ফুটবল একাডেমির জার্সি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে সাভারে ।   বুধবার বিকালে সাভার পৌরসভার রাজাশন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জার্সি উন্মোচন করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাভার পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিম মিয়া।
জার্সি উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শফিক ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শফিউল বাশার শফিক।
এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পাতাকা ও শফিক ফুটবল একাডেমির পাতাকা উত্তোলন করা হয় এবং একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, শফিক ফুটবল একাডেমির সাভারে ফুটবল খেলোয়ার সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা সবচেয়ে বেশি প্রাধান্য দিতে হবে। তাই আমাদের যার যার জায়গা থেকে খেলাধুলার প্রতি গুরুত্ব দেয়া উচিৎ যাতে নতুন প্রজন্ম কোনো ধরনের অপকর্মে জড়িয়ে না পড়ে।
আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, আমন্ত্রিত অতিথি ব্যারিস্টার এম.কে.এস মুরাদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মারফত আলী মাসুদসহ এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *