ফেব্রুয়ারি ২১, ২০২৪


সাভারে বর্ণাঢ্য আয়োজনে উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

সাভারে বর্ণাঢ্য আয়োজনে উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মোঃ আব্দুস সালাম সাভার প্রতিনিধিঃ ঢাকার সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বর্ণাঢ্য আয়োজনে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি।

এসময় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি, সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস প্রিন্সিপাল দিল আফরোজ শামীম, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী মো. লিয়াকত হোসেন, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র হাজী আবদুল গণি, সাভার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ও প্যানেল মেয়র মোঃ নজরুল  ইসলাম মানিক মোল্লা ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এই কমিটির সকলকে কাজ করে যেতে হবে।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ডিজিটাল বাংলাদেশ গড়ায় সাভার উপজেলা আওয়ামী লীগ কাজ করে যাবে। উপজেলা আওয়ামী লীগের সম্পূর্ণ কমিটি গঠিত হওয়ায় সংগঠন আগের চেয়ে আরো গতিশীল হবে উল্লেখ করে এ ব্যাপারে নবগঠিত কমিটির সকলকে তিনি বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা আনন্দ মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে এসে দলে দলে যোগদান করেন। উপজেলা আওয়ামী লীগের নবগঠিত এই কমিটির পরিচিতি সভাকে কেন্দ্র করে সাভারে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। নেতাকর্মীদের পদচারণায় কানায় কানায় ভরে ওঠে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গন।

পরিচিতি সভায় ৭১ সদস্য বিশিষ্ট সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সাভার সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে বর্ণাঢ্য সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *