এপ্রিল ২৫, ২০২৪


কুমার শানু করোনায় আক্রান্ত

কুমার শানু করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক: উপমহাদেশের বিখ্যাত কণ্ঠশিল্পী কুমার শানু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গায়কের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এই দুঃসংবাদটি শেয়ার করা হয়। লেখা হয়, ‘দুর্ভাগ্যজনকভাবে শানু দা করোনায় আক্রান্ত। সবাই তার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ।’

তবে আপাতত কুমার শানুর শারীরিক অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে আমেরিকায় আছেন। স্টার জলসার রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’-এর গ্র্যান্ড ফিনালের দিন বিচারকের আসনে উপস্থিত ছিলেন এই গায়ক। শো-টি শেষ হয়েছে কয়েকদিন আগেই। কলকাতার প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনার বিরুদ্ধে লড়াই করা নিয়ে এমনিতেই চিন্তায় বাঙালি। তার মধ্যে কুমার শানুর করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তা আরও বাড়ালো। তবে শানুর শরীরে উপসর্গ থাকলেও তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিনা, তা নিয়ে কিছু জানায়নি তার পরিবার।

৩০ বছরেরও বেশি সময় ধরে গানের জগতে বিচরণ কুমার শানুর। বাংলা এবং হিন্দি- দুই ভাষাতেই তার গানগুলো তুমুল জনপ্রিয়। বলিউডের হিন্দি ছবিতে গান গেয়ে সেরা গায়ক বিভাগে তিনি পর পর পাঁচবার ফিল্মফেয়ার পুরস্কার জেতেন। ২০০৯ সালে ভারত সরকার তাকে পদ্মশ্রী পুরস্কারও দেয়।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *