এপ্রিল ২৫, ২০২৪


সাভারে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত

সাভারে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত

মোঃআলী হোসেন, সাভার: সাভারে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

১৭ই অক্টোবর শনিবার সকালে সাভার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড দেওগাঁও এলাকায় ঢাকা জেলা পুলিশের উদ্যোগে সাভার মডেল থানার বিট নং-১০ এর অফিস উদ্বোধন,আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

এসময় সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী সোহেল রানা বলেন পুলিশ জনগণের বন্ধু,পুলিশ জনগণের সেবায় সব সময় নিয়োজিত থাকে।আমাদের সমাজকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকেও কাজ করতে হবে।

সাভার মডেল থানার এসআই হামিদুর রহমান বলেন সমাজ থেকে ধর্ষণ,নারী নির্যাতন,সন্ত্রাস,মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করতে হলে জনগনকে আরো বেশি সচেতন হতে হবে।আইন নিজের হতে তুলে না নিয়ে প্রশাসনের সহায়তা নিতে হবে।প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।

অনুষ্ঠানে সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ,৪নং ওয়ার্ড মেম্বার ওয়াদুদ আকন।৪,৫ এবং ৬নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার মনোয়ারা আক্তার,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ইদ্রিস আলী,সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,সাভার মডেল থানার এএসআই মাহবুবুর রহমান,ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান,যুবলীগ নেতা হাসান,ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইসলাম শরিফ,যুবলীগ নেতা রানা শিকদার,দেওগাঁও নবজাগরণ সমাজ কল্যাণ সংঘের সভাপতি মাসুদ মুজতাহিদ,মসজিদের ইমামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *