এপ্রিল ২৫, ২০২৪


সাভারে পুজা মণ্ডপ পরিদর্শনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম আমান

সাভারে পুজা মণ্ডপ পরিদর্শনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম আমান

মোঃআলী হোসেন: সাভার উপজেলার বনগাঁও ইউনিয়নের বিভিন্ন পুজা মণ্ডপ পরিদর্শন করেন বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদ-প্রার্থী ও হারুন ফাউন্ডেশনের চেয়ারম্যান আমিনুল ইসলাম আমান।

২৬শে অক্টোবর সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত সনাতন ধর্মাবলম্বী মানুষদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পুজা উপলক্ষে বনগাঁও ইউনিয়নের ১১টি পুজা মণ্ডপ পরিদর্শন করেন এবং সকলের খোঁজ খবর নেন। এসময় তিনি প্রতিটি পূজা মণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আর্থিক অনুদান তুলে দেন।

এসময় আমিনুল ইসলাম আমান বলেন, ধর্ম যার যার উৎসব সবার।সারা দেশে ন্যায় সাভারেও অনেক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে পালিত হচ্ছে শারদীয় দূর্গা পুজা।এই উপলক্ষে বনগাঁও ইউনিয়নে ১১টি পুজা মণ্ডপে সরকারের সকল স্বাস্থ্য বিধি ও দিকনির্দেশনা মেনে সুন্দর ভাবে পুজা উৎযাপন করা হচ্ছে।তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিবের পক্ষ থেকে শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বনগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মান্নান হাওলাদার,২নং ওয়ার্ডের মেম্বার ফিরোজ কবির, ৩নং ওয়ার্ডের মেম্বার শমশের, ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ মিন্টু, ৬নং ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন, ৮ নং ওয়ার্ডের মেম্বার আনিছ, ৯নং ওয়ার্ডের মেম্বার আল-আমীন, ১,২, এবং ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা মেম্বার রেহেনা খাতুনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *