ফেব্রুয়ারি ২১, ২০২৪


সাভারে রাবি প্রাক্তন ছাত্র হত্যার ঘটনায় দুই জন গ্রেপ্তার

সাভারে  রাবি প্রাক্তন ছাত্র হত্যার ঘটনায় দুই জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী স্কুল কর্মকর্তা মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। মঙ্গলবার সকালে দুই হত্যাকারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার উনু মং। এর আগ, সোমবার রাতে সাভারের রাজাসন এলাকার বিশেষ অভিযান পরিচালানা করে তাদেরকে গ্রেপ্তার করেন র‌্যাব-৪ এর উপ-পরিদর্শক কাইসার মাতুব্বর।

গ্রেপ্তারকৃতরা হলো- বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার বারইখালী গ্রামের নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (৩০) ও সাভারের ডগরমোরা এলাকার আব্দুল গনির ছলে রনি ওরুফে কুত্তা রনি (৪৮)।

র‌্যাব-৪ জানায়, গত শনিবার (২৪ অক্টোবর) ভোরে রাজশাহী থেকে বাসে সাভারের সিআরপি রোড এলাকায় নামেন স্কুল কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীরা তার কাছে থাকা অর্থ ও মোবাইল ফোন নিতে গেলে মোস্তাফিজুর বাঁধা দেয়। পরে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে হত্যা করে মোবাইলফোন, নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সোমবার সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেপ্তার করেছে। তবে হত্যার ঘটনায় জড়িত আরিফ ও দিলু নামে আরও দুইজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার অনু মং বলেন, কুত্তা রনি ও আজাদ শরীফ নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তারা ছিনতাইসহ হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। এঘটনায় তারা ৪ জন জড়িত থাকার কথা জানিয়েছে। বাকী দুইজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *