মার্চ ২৮, ২০২৪


আশুলিয়ায় র‍্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালতের অভিযান সাড়ে তিন লাখ টাকা জরিমানা

আশুলিয়ায় র‍্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালতের  অভিযান সাড়ে তিন লাখ টাকা  জরিমানা

স্টাফ রিপোর্টার: সাভারের আশুলিয়ায় ৩ টি ফার্মেসীতে অভিযান চালিয়ে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব ৪ এর ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর থেকে বিকেল ৫ টা পর্যন্ত র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার, র‌্যাব ৪, মিরপুর ১ এর এসজিপি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আনিছুর রহমানের নেতৃত্বে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, মেয়াদ উত্তীর্ণ, রেজিষ্ট্রেশন বিহীন ও বিশেষজ্ঞ ব্যক্তির উপস্থিতি ছাড়া ওষুধ বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় রানা মেডিসিন কর্ণারের মালিক রানা মিয়াকে (৪০) ২ লাখ ৫০ হাজার, এম আর মেডিসিন পয়েন্টের মালিক মিজানুর রহমান (৩৫) কে ৫ হাজার ও অপর ফার্মেসীর মালিক মমিনুল ইসলাম (২৬) কে ৫০ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, বিভিন্ন অভিযোগে এই তিন ফার্মেসীকে জরিমানা করা হয়। এসময় বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন যৌন উত্তেজক অবৈধ ওষুধ জব্দ করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলার ওষুধ পরিদর্শক কাজী মোহাম্মদ ফরহাদ।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *