ফেব্রুয়ারি ২২, ২০২৪


সাভারে পৌর এলাকায় সিপ এর সহযোগিতায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সাভারে পৌর এলাকায় সিপ এর সহযোগিতায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মো: আব্দুস সালাম, সাভার প্রতিনিধি: সাভার পৌর সভার ৮নং ওয়ার্ডে সেভ দ্য চিলড্রেন এবং সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম-সিপ এর সহযোগিতায় ১০০০ হাজার পরিবারের  মধ্যে স্বাস্থ্য সুরক্ষা  সামগ্রী বিতরণ।

বুধবার (১১ নভেম্বর) বিকেলে  করোনাকালীন সময়ে সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে সোশ্যাল এন্ড ইকোনোমিক ইনহ্যান্সমেন্ট প্রোগ্রাম (সিপ) সাভার পৌর সভার রাজাশন এলাকায় অস্বচ্ছল পরিবারের মাঝে ১০ টি করে লাক্স সাবান এবং টয়লেট পরিস্কার করার জন্য ২টি করে ডোমেক্স পাউডার বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল গণি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সাভার পৌর সভার ৮নং ওয়ার্ড় কাউন্সিলর হাজী মোঃ সেলিম মিয়া, সাভার পৌর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  মোঃ মিজানুর রহমান মাসুদ, এডভোকেট মঈন আহম্মেদ, সিপ এর প্রজেক্ট অফিসার মুনির ইসলাম, নলেজ ম্যানেজমেন্ট এন্ড ডকুমেন্টেশন অফিসার জাকিয়া আক্তার, ফিল্ড অফিসার তমাল আহম্মেদ।

সিপ এর নলেজ ম্যানেজমেন্ট এন্ড ডকুমেন্টেশন অফিসার জাকিয়া আক্তার জানান, আমরা সেভ দ্য চিলড্রেন  এর কারিগরি সহযোগিতায় ইউনিলিভারের সৌজন্য এই কর্মসূচি বাস্তবায়ন করতে পেরেছি।

এই কর্মসূচি শুরু করেছি অক্টোবর মাসের ১৫ তারিখ থেকে এটি চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। সাভার পৌর সভার ৪,৬,৭,৮ এবং ৯ ওয়ার্ড় গুলোতে ৬,৫০০ পরিবারের মাঝে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও সাভারের বিভিন্ন প্রতিষ্ঠানে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *