জুন ১৯, ২০২৪


সাভারে মেয়র পদ প্রত্যাশী মানিক মোল্লার গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়

সাভারে মেয়র পদ প্রত্যাশী মানিক মোল্লার গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়

স্টাফ রিপোর্টার:  সাভার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন সাভার পৌর সভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা।

বৃহষ্পতিবার (১২ নভেম্বর) সাভারের থানা রোডের মামুন কমিউনিটি সেন্টারে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে তিনি গণমাধ্যম কর্মীদের সাথে এ সভার আয়োজন করেন।

এ সময় নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন, গতবার মেয়র হিসেবে প্রতিদ্বন্দিতা করতে চাইলে তাঁকে স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর মধ্যস্থতায় আগামীবার নির্বাচন করার প্রতিশ্রুতি দেন। যে কারণে, মেয়র পদে এবার তাঁর নির্বাচন করার পালা বলে তিনি উল্লেখ করেন।

প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা আরো বলেন, আগামী পৌরসভা নির্বাচনে তিনি সাভার পৌরসভা থেকে মেয়র হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন পেলে তিনি  প্রথম শ্রেণীর এই পৌরসভায় ব্যাপক উন্নয়ন করবেন। এছাড়াও তিনি  আরো বলেন দলীয় মনোনয়ন এবং বিজয়ী হলে পরিকল্পিত বর্জ্য ব্যবস্থা, সমস্ত পৌর এলাকাকে সিসি টিভির আওতায় আনা, ব্যাংক টাউন থেকে পি এ টি সি পর্যন্ত পৌর এলাকাধীন ঢাকা -আরিচা মহাসড়ক সৌন্দর্য  বর্ধন, ট্রাষ্ট লাইট বসানো, পানি সরবরাহ এবং পয় নিস্কাশন এর মত গুরুত্বপূর্ণ বিষয়গুলোর প্রতি দৃষ্টি দিব।

মত বিনিময় সভায় স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *