এপ্রিল ২৩, ২০২৪


১৫ বছর পর আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটি, নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনা

১৫ বছর পর আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটি, নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনা

মোঃ আব্দুস সালাম, সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় ১৫ বছর পর কমিটি ঘোষণা হওয়ায় নেতাকর্মীরা উল্লাসে গণসংবর্ধনা দিয়েছে নির্বাচিত নতুন কমিটিকে।

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে আশুলিয়ার নবীনগর এলাকার জয় রেস্তোরাঁর সামনে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান বলেন, আশুলিয়া থানায় একটি কমিটির প্রয়োজন ছিলো। প্রধানমন্ত্রীর নির্দেশে এই থানার কমিটি দেওয়া হয়েছে। গত ১৮ নভেম্বর আমাকে এই নির্দেশনা দেওয়া হয়। পরে সাভার উপজেলার নেতানেত্রীদের সাথে আলোচনা করে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ কমিটি ঘোষণা করেন। তিনি আমাদের যথাযোগ্য কমিটি উপহার দিয়েছেন। এই কমিটি ও সাভার উপজেলা কমিটি একত্রিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে বলে আমি মনে করি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন ও ভিশন বাস্তবায়নে এই কমিটি জোড়ালো ভূমিকা পালন করবে। সব শেষে শেখ হাসিনার ডাকে নেতা নেতৃদের একত্রিত হওয়ার আহবান জানান তিনি।

এর আগে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক সাইফুল ইসলামকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা ২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুল আলম, সাভার পৌর মেয়র  হাজী আবদুল গণি, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  মঞ্জরুল আলম রাজীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইঁয়াসহ আরও অনেকে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *