এপ্রিল ২৫, ২০২৪


বিয়ে করলে সবাইকে জানিয়েই করব’

বিয়ে করলে সবাইকে জানিয়েই করব’

অনলাইন ডেস্ক:শোবিজ অঙ্গনে অনেকদিন ধরেই আলোচনায় ছোটপর্দার বর্তমান সময়ের অভিনেতা শামীম হাসান সরকার ও অভিনেত্রী অহনা রহমান জুটি। তাদের দু’জনকে ঘিরেই প্রেমের সম্পর্কের খবর ছড়িয়েছে বহুবার।

যদিও এই দুই তারকা শুরু থেকেই তাদের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন। আপাতত দু’জনেই খুব ভালো বন্ধু বলে মন্তব্য করেছেন। কিন্তু সম্প্রতি তাদের সম্পর্কের বিষয়টি আবারও আলোচনার সৃষ্টি করেছে।

শোনা যায়, বেশ কিছুদিন আগে অহনা ও শামীমের পরিবার একসঙ্গে দেখা করেছে, সময় কাটিয়েছে। তখন থেকেই তাদের দুজনের বিয়ের খবরও চাউর হয়েছে।

এ বিষয়ে অহনার ভাষ্য, ‘ভক্তরা আমাদের একসঙ্গে ছবিতে দেখেছে। আমরা বন্ধু, আমাদের পরিবারের মধ্যে দেখা হয়েছে। কিন্তু কোথাও কি আমরা লিখেছি, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা মানুষের কেবলই কল্পনা। আমরা কেউ কখনোই লেখিনি যে, বিয়ে করতে যাচ্ছি। আমাদের কেউ কি লিখেছে ‘বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন’, এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই।’

অন্যদিকে শামীমের কথায়, ‘আমাদের মধ্যে ফ্রেন্ডশিপটা রয়েছে। দূরত্ব তৈরি হয়নি। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই করব।’

সম্প্রতি ‘পকেটমার’ নামে একটি নাটকে দেখা গেছে শামীম ও অহনাকে। মোহন আহমেদের পরিচালনায় নাটকটিতে তাদের অভিনয় বেশ প্রশংসা পেয়েছে দর্শকমহলে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *