এপ্রিল ২৯, ২০২৪


সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

সাভার উপজেলা আওয়ামী লীগের  নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মোঃআলী হোসেন, সাভারঃ ঢাকার সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বর্ণাঢ্য আয়োজনে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি।

বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার সরকারী কলেজের উপাধ্যক্ষ দীল আফরোজ শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আব্দুল গনি, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্যা, নবগঠিত উপজেলা কমিটির সহ-সভাপতি সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস রোকেয়া হক, সহ-সভাপতি কামরুল আহসান সোনাহর, যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এই কমিটির সকলকে কাজ করে যেতে হবে।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ডিজিটাল বাংলাদেশ গড়ায় সাভার উপজেলা আওয়ামী লীগ কাজ করে যাবে। উপজেলা আওয়ামী লীগের সম্পূর্ণ কমিটি গঠিত হওয়ায় সংগঠন আগের চেয়ে আরো গতিশীল হবে উল্লেখ করে এ ব্যাপারে নবগঠিত কমিটির সকলকে তিনি বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা আনন্দ মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে এসে দলে দলে যোগদান করেন। এসময় সাভার সদর ইউনিয়নের ৭,৮,৯ সংরক্ষিত মহিলা মেম্বার ও উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্য আল্পনা রোজারিও”র নেতৃত্বে খ্রীস্টার সম্প্রদয়ের নেতাকর্মীরাও অনুষ্ঠানে যোগদান করেন, উপজেলা আওয়ামী লীগের নবগঠিত এই কমিটির পরিচিতি সভাকে কেন্দ্র করে সাভারে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। নেতাকর্মীদের পদচারণায় কানায় কানায় ভরে ওঠে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গন।

পরিচিতি সভায় ৭১ সদস্য বিশিষ্ট সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবগঠিত কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক হাজী ওমর ফারুক, পবিত্র বাইবেল পাঠ করেন নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক ডাঃ মারসেল পেরেরা । পরে সাভার সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে বর্ণাঢ্য সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *